STATUS UPDATE: কিটো ডায়েট ছাড়া কোনো কথা হবে না 😊

(VIDEO) ধূসর চাঁদ – এক

চাঁদ টা আজ একটু বেশিই ধূসর মনে হচ্ছে। চার্জ একেবারে কমে গেলে জুতোর নিচে যে রকম আলো বের হয় ঠিক সেরকম। ট্রেনের জানালা দিয়ে তাকিয়ে কথাগুলো ভাবছিল জসিম। একটু আগে সে বাসা থেকে রওনা দিয়েছে, যাচ্ছে চট্টগ্রাম।

রাত ১২ টার ট্রেন ঢাকা থেকে চট্টগ্রাম পৌঁছানোর কথা ১ টা নাগাদ। এখন ১ টা ৩০ বাজে। সরকারী যানবাহনের লেট করার রেকর্ড আজ পর্যন্ত কেউ ভাঙতে পারেনি। কি আর করার, ১ টা ৪৫ মিনিটে জসিম শেষ পর্যন্ত ট্রেন থেকে নামল। প্রিয় শহর চট্টগ্রামে এটা জসিমের সপ্তম বারের মত ভ্রমন। সবকিছুই তার চেনা এখন। ট্রেন থেকে নেমে স্টেশনেই ৫ টাকা দিয়ে একটা ফ্লাইং বাইক রেন্ট করে নিল সে। হোটেলের লোকেশন বাইকের ছোট্ট ড্যাশবোর্ডে ভয়েস কমান্ড দিয়ে বলে দিল। ব্যাস, এখন ১০ মিনিট বাইকে দাড়িয়ে থাকতে হবে। সাইড ব্যাগ থেকে ক্যামেরা বের করে নিল জসিম। ধূসর চাঁদটাকে তার কাছ থেকে দেখার ইচ্ছে হল। বাইকটা ৩০ ফুট উপরে উঠার পর জসিম ক্যামেরা তাক করল চাঁদের দিকে।

হোটেলের ছাঁদে একটা লোক এসে জসিমকে রিসিভ করল। জসিম লিফটে করে নিচে যাওয়ার সময় দেখল লোকটা বাইকে রিটার্ন কমান্ড দিচ্ছে। জসিম রুমে ঢুকে হাতমুখ ধুতে না ধুতে সেই লোকটি এসে হাজির। জসিম তাকে ২ টাকা দিয়ে বিদায় দিল। খিদেয় পেট চোঁ চোঁ করছে। রুমের বিশাল স্ক্রিনে টিপে টিপে খাবার অর্ডার করল জসিম, এই হোটেল রুমে ভয়েস কমান্ড ফিচার নেই।

SUBSCRIBE

অন্যান্য পোস্ট